নোবিপ্রবিতে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন আইন বিভাগ



নোবিপ্রবি প্রতিনিধি 


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ ও রানার্সআপ হয়েছে টিএইচএম বিভাগ।

সোমবার (১৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ১৫ ব্যাচ ভিত্তিক এ টুর্নামেন্টটির ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলায় টিএইচএমকে ১-০ গোলে পরাজিত করে আইন বিভাগ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয় আইন বিভাগের অধিনায়ক নাহিদুল ইসলাম।

ফাইনাল শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক বিপ্লব মল্লিক, ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ও আইআইএসে’র পরিচালক অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন, প্রক্টর ইকবাল হোসেন সুমন, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক মোহাইমেনুল ইসলাম, সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খান, আইনবিভাগের চেয়ারম্যান শ্রাবন্তি দত্ত, সহকারী অধ্যাপক বাদশা মিয়া, টিইএচএম বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার রয়, প্রভাষক সঞ্জয় কুমার আচার্য, আইন বিভাগের প্রভাষক সাজ্জাদুল করিম ও অর্থনীতি বিভাগের প্রভাষক ফারিয়ান তাহরিম। 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

© all rights reserved
made with by wikibangla.net