Karagar (কারাগার) 2022 Web Series

রহস্যময় এক কয়েদি কারাগারে উপস্থিত হয়ে দাবি করে, জেলের এই অন্ধকারে ২৫০ বছর ধরে তার বসবাস। যদিও কারাগারের কর্মীরা যখন আগের দিন সন্ধ্যায় কারাবন্দিদের সংখ্যা গুণে রাখছিল, তখন এই কয়েদি সেখানে ছিলেন না। রহস্যের ব্যাপার হলো কারাগারের ১৪৫ নম্বর কক্ষটি দীর্ঘকাল ধরেই খালি পড়ে আছে।



চঞ্চল চৌধুরী অভিনীত আসন্ন ওয়েব সিরিজ “কারাগার- প্রথম পর্ব”-এর পুরো সিজনজুড়েই এক রহস্যের গন্ধ রয়েছে, যা দর্শককে শেষ পর্যন্ত ধরে রাখবে। এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের জন্য দর্শকদের আরও এক বছর অপেক্ষা করতে হবে।


কারাগার ওয়েব সিরিজটির পরিচালনাক সৈয়দ আহমেদ শাওকি। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত “তাকদীর” এর পর আরও একটি ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করলেন চঞ্চল এবং শাওকি।


ঢাকা ট্রিবিউনের বিনোদন বিভাগের সম্পাদক সাদিয়া খালিদ রীতিকে দেওয়া সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর সর্বশেষ ওয়েব সিরিজ “কারাগার” নিয়ে অনেক কথা উঠে এসেছে।


চরিত্রের জন্য প্রস্তুতি

এ ধরনের সৃজনশীল চরিত্রের সঙ্গে মিশে যাওয়ার জন্য একজন অভিনেতাকে বেশ কাঠখড় পোড়াতে হয়। যেহেতু চঞ্চলের চরিত্রটিই এ ওয়েব সিরিজের কেন্দ্রবিন্দু, তাই এতে ডুবে যেতে চঞ্চলকেও অনেক কিছু করতে হয়েছিল।


চরিত্রটিকে নিজের মধ্যে গড়ে নেওয়ার প্রসঙ্গে চঞ্চল বলেন, “আমাকে মাথা ন্যাড়া করতে হয়েছিল। পাশাপাশি কিছুটা সময় সাংকেতিক ভাষা শিখেও রপ্ত করতে হয়েছিল।”


সেল নম্বর ১৪৫

চঞ্চল বলেন, “কারাগারটি ওই বন্দির মতোই পুরনো। যখন গল্পটি ডালপালা মেলতে শুরু করে, তখন ১৪৫ নম্বর সেলটিও ওই পুরনো বন্দির মতো একটি রহস্যময় চরিত্রে পরিণত হয়। কারাবন্দিদের জীবনযাপন এবং বন্দি জীবনের সঙ্গে তাদের একাত্মতা মিলে যে পটভূমি তৈরি হয়েছে, সাম্প্রতিক সময়ে পর্দায় তা এতটা বাস্তবসম্মতভাবে ফুটে ওঠেনি।”


চঞ্চল এর আগেও এই কারাগারে কাজ করেছেন। কারাগারটি পুরোপুরি বন্ধ করে কেরানীগঞ্জে স্থানান্তরিত করার পরেই এখানে ওয়েব সিরিজটির শুটিং করা হয়। এ কারণে কারাগারের সেলগুলো স্বাভাবিকের চেয়ে আরও নোংরা দেখা যাবে।


(কারাগার) 2022 Web Series Download link


আরো দেখুন-

Shutter Island 2010 Download

Post a Comment

2 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.