Alita: Battle Angel (2019)

আলিতা: ব্যাটেল অ্যাঞ্জেল ২০১৯ মুভি ফ্রি ডাউনলোড করুন।

আলিতায়: ব্যাটেল অ্যাঞ্জেল, এটি 2563; যুদ্ধের তিনশ বছর পর দ্য ফল বলা হয়। রহস্যময় বিজ্ঞানী, ডাঃ ডাইসন ইডো, একটি জাঙ্কিয়ার্ডে একটি মহিলা সাইবোর্গের অংশ খুঁজে পান এবং তাকে তার পরীক্ষাগারে নিয়ে আসেন। তিনি দেখতে পান যে তার মানব মস্তিষ্ক অ্যামনেস্টিক কিন্তু অক্ষত, এবং তারপর তাকে তার মৃত কন্যার নাম দেন, আলিতা।


আলিতা শীঘ্রই ডঃ ইডোর প্রাক্তন স্ত্রী চিরেন-এর সাথে দেখা করেন, যিনি মোটরবলের জন্য সাইবার্গ যোদ্ধাদের বিকাশকারী একজন বিজ্ঞানীও। উপরন্তু, তিনি হুগো নামে স্থানীয় স্ক্র্যাপ সংগ্রাহকের সাথে বন্ধুত্ব করেন। সে আলিতাকে শেখায় কিভাবে মোটরবল খেলতে হয় এবং সে শিখে যে মোটরবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন জালেমের ভাসমান শহরে থাকতে পারে। শীঘ্রই আলিতা আবিষ্কার করেন যে ডঃ ইডো একজন শিকারী-যোদ্ধা, ফ্যাক্টরিতে নিযুক্ত এক ধরনের বাউন্টি হান্টার। সময়ের সাথে সাথে আলিতাও একজন শিকারী-যোদ্ধা হওয়ার সিদ্ধান্ত নেয়।


‘Alita: Battle Angel’ Movie Summary

The summary below contains spoilers.


2563 সালে, "দ্য ফল" নামে পরিচিত একটি বিপর্যয়মূলক যুদ্ধে পৃথিবী বিধ্বস্ত হওয়ার 300 বছর পরে, বিজ্ঞানী ড. ডাইসন ইডো আয়রন সিটির বিশাল স্ক্র্যাপইয়ার্ডের অংশগুলি স্ক্যাভেঞ্জ করার সময় একটি অক্ষত মানব মস্তিষ্কের সাথে একটি বিচ্ছিন্ন মহিলা সাইবোর্গ আবিষ্কার করেন৷ ইডো মস্তিষ্কে একটি নতুন সাইবোর্গ বডি সংযুক্ত করে এবং তার মৃত মেয়ের নামানুসারে তার নাম রাখে "আলিতা"। আলিতা তার অতীতের কোন স্মৃতি ছাড়াই জেগে ওঠে এবং দ্রুত হুগোর সাথে বন্ধুত্ব করে, একজন যুবক, যিনি জালেমের ধনী আকাশ শহরে যাওয়ার স্বপ্ন দেখেন। তিনি ইডোর বিচ্ছিন্ন প্রাক্তন স্ত্রী ডঃ চিরেনের সাথেও দেখা করেন। হুগো পরবর্তীতে আলিতাকে মোটরবলের সাথে পরিচয় করিয়ে দেন, এটি একটি রোলারবলের মতো রেসিং খেলা যা সাইবার্গ গ্ল্যাডিয়েটররা খেলে। গোপনে, হুগো ভেক্টর, মোটরবল টুর্নামেন্টের মালিক এবং ফ্যাক্টরির 'ডি ফ্যাক্টো' শাসক, আয়রন সিটির গভর্নিং অথরিটির জন্য সাইবোর্গদের তাদের যন্ত্রাংশ ছিনিয়ে নেয়।

John Wick Full Movie Download Link


এক রাতে, আলিতা ইডোকে অনুসরণ করে; তারা গ্রেউইশকার নেতৃত্বে সাইবোর্গ সিরিয়াল কিলারদের একটি দল দ্বারা অতর্কিত হয়। ইডো আহত হয়, এবং আলিতা স্বতঃস্ফূর্তভাবে "প্যানজার-কুনস্ট" ব্যবহার করে লড়াই করে, যা মেশিন বডিগুলির জন্য একটি হারিয়ে যাওয়া যুদ্ধ শিল্প। সে দুই সাইবার্গকে হত্যা করে এবং গ্রেউইশকাকে ক্ষতিগ্রস্থ করে, যে পিছু হটে যায়। ইডো প্রকাশ করে যে তিনি একজন শিকারী-যোদ্ধা, ফ্যাক্টরি দ্বারা ভাড়া করা একটি দান শিকারী। গ্রেউইশকা ডক্টর চিরেনের কাছে যায়, যিনি ভেক্টরের জন্য কাজ করছেন, সাহায্যের জন্য। যদিও আলিতা বিশ্বাস করে যে লড়াই তার অতীতকে পুনরায় আবিষ্কার করতে সাহায্য করবে, ইডো তাকে শিকারী-যোদ্ধা হতে নিরুৎসাহিত করে। শহরের বাইরে একটি বিধ্বস্ত মহাকাশযানে আলিতা একটি অত্যন্ত উন্নত সাইবোর্গ বডি খুঁজে পান। মৃতদেহটি একটি Berserker-এর ছিল তা স্বীকার করে - পতন থেকে শত্রু দেশ ইউনাইটেড রিপাবলিকস অফ মার্স (URM) এর মারাত্মক শক ট্রুপস, যার মধ্যে আলিতা সদস্য ছিলেন - ইডো এতে আলিতা ইনস্টল করতে অস্বীকার করে।

 

হতাশ হয়ে, আলিতা নিজেকে একজন শিকারী-যোদ্ধা হিসাবে নিবন্ধন করে। কানসাস বারে, তিনি এবং হুগো গ্রেউইশকাকে নামিয়ে আনতে সাহায্য করার জন্য অন্য হান্টার-ওয়ারিয়রদের নিয়োগ করতে অক্ষম। জাপান, একজন সাইবার্গ হান্টার-ওয়ারিয়র উত্পীড়ক, আলিতাকে উস্কে দেয় এবং সে তাকে একটি লড়াইয়ে মারাত্মকভাবে মারধর করে, ইডো হস্তক্ষেপ করতে না আসা পর্যন্ত একটি বিশৃঙ্খল বার ঝগড়া শুরু করে। হঠাৎ, একজন আপগ্রেডেড গ্রেউইশকা আবির্ভূত হয় এবং আলিতাকে একটি দ্বন্দ্বের জন্য চ্যালেঞ্জ করে, প্রকাশ করে যে তাকে জালেমের টেকনোক্র্যাট ওভারলর্ড, নোভা তাকে ধ্বংস করার জন্য পাঠিয়েছে। তার যুদ্ধের দক্ষতা থাকা সত্ত্বেও, ইডো, হুগো এবং হান্টার-ওয়ারিয়র ডগমাস্টার ম্যাকটিগ এসে গ্রেউইশকাকে পিছু হটতে বাধ্য করার আগে আলিতার শরীর গ্রেউইশকার দ্বারা ক্ষতিগ্রস্ত হয়। ইডো ক্ষমাপ্রার্থী এবং আলিতাকে বেরসারকারের শরীরে প্রতিস্থাপন করে।

Interstellar Download Link


হুগোর প্রেমে পড়ে, আলিতা জালেমের কাছে হুগোকে পাঠানোর জন্য পুরস্কারের অর্থের জন্য একটি মোটরবল ট্রাইআউট রেসে প্রবেশ করে। আলিতার সাথে হুগোর সম্পর্ক তাকে তার অপরাধমূলক চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পরিচালিত করে। সে তার সঙ্গী তানজির মুখোমুখি হয়, কিন্তু জাপান উপস্থিত হয়, তানজিকে হত্যা করে এবং হুগোকে অন্য সাইবোর্গ হত্যার জন্য ফ্রেম করে। হুগো অল্পের জন্য পালিয়ে যায় এবং সাহায্যের জন্য আলিতাকে ডাকে; সে রেস ত্যাগ করে এবং জাপানের মতো তাকে খুঁজে পায়। জাপান হুগোকে মারাত্মকভাবে আহত করে। ডঃ চিরেন, ভেক্টরের জন্য কাজ করার বিষয়ে তার মন পরিবর্তন করে, আলিতার লাইফ সাপোর্ট সিস্টেমের সাথে তার কাটা মাথা সংযুক্ত করে হুগোকে বাঁচাতে সাহায্য করার প্রস্তাব দেয়। জাপান যখন কৌশলটি দেখে এবং আলিতাকে থামানোর চেষ্টা করে, তখন সে তার মূল্যবান দামেস্কের ব্লেড ধরে ফেলে এবং তাকে বিকৃত করে।


ইডো হুগোর মাথা একটি সাইবোর্গের শরীরে প্রতিস্থাপন করে এবং আলিতাকে বলে যে হুগোকে জালেমে পৌঁছাতে সাহায্য করার জন্য ভেক্টরের প্রস্তাব মিথ্যা ছিল; জালেমের একজন নির্বাসিত নাগরিক হিসেবে, ইডো নিশ্চিত যে আয়রন সিটির নাগরিকরা মোটরবল চ্যাম্পিয়ন না হয়ে জালেমে প্রবেশ করতে পারবে না। আলিতা কারখানায় ঝড় তোলে এবং ভেক্টরের মুখোমুখি হয়, যিনি প্রকাশ করেন যে চিরেন তার অঙ্গগুলির জন্য ফসল কাটা হয়েছে। ভেক্টর গ্রেউইশকাকে ডেকে পাঠায়, কিন্তু আলিতার নতুন ন্যানোটেক বডি তাকে সহজেই তাকে ধ্বংস করতে দেয়। সে নোভাকে ভেক্টরের মাধ্যমে তার সাথে কথা বলতে বাধ্য করে। যখন নোভা তার বন্ধুদের ক্ষতি করার হুমকি দেয়, তখন আলিতা ভেক্টরকে ছুরিকাঘাত করে।


ইডো আলিতাকে বলে যে হুগো জালেমের দিকে একটি কার্গো টিউবে উঠতে পালিয়ে গেছে। আলিতা তাকে ধরে ফেলে এবং তার সাথে ফিরে আসার জন্য তাকে অনুরোধ করে। তিনি শেষ পর্যন্ত সম্মত হন, কিন্তু নোভা দ্বারা ফেলে দেওয়া একটি দানাদার প্রতিরক্ষা রিং তার শরীরকে টুকরো টুকরো করে ফেলে এবং তাকে নল থেকে ফেলে দেয়। আলিতা তাকে ধরে ফেলে কিন্তু তাকে টেনে তুলতে পারে না। হুগো তার মৃত্যুর আগে তাকে বাঁচানোর জন্য আলিতাকে ধন্যবাদ জানায়।


আরো পড়ুন-

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি | MCD Job Circular 2022


কয়েক মাস পরে, আলিতা মোটরবল টুর্নামেন্টে একজন উঠতি সুপারস্টার। ভিড়ের দ্বারা উল্লাসিত, তিনি তার প্লাজমা-চার্জ করা তলোয়ারটি জালেমের দিকে নির্দেশ করে প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দেন, যেখানে নোভা উপরে থেকে দেখে হাসছে।


সূত্র: উইকিপিডিয়া

Alita: Battle Angel Full Movie FREE & DIRECT Download

Download Link


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.