The Witcher Tv Series Download

গেরাল্ট অফ রিভিয়া একজন উইচার। মিউটেশন আর ম্যাজিকের মাধ্যমে সৃষ্ট উইচাররা অতিপ্রাকৃতিক ক্ষমতা আর অসাধারণ শারীরিক শক্তির অধিকারী। গেরাল্ট পেশায় মনস্টার হান্টার। অর্থের বিনিময়ে দৈত্য-দানো-জন্তু বধ করে। কিন্তু তবুও কেউ উইচারকে পছন্দ করে না। না সাধারণ জনগণ, না রাজা-রাণীরা। তবু প্রয়োজনের সময় ডাক পড়ে উইচারেরই।



সিন্ট্রা নামের রাজ্য আক্রমণ করে নিল্‌ফগার্ড নামের আরেক রাজ্য। রাণী আত্মহত্যা করেন আর ছোট্ট প্রিন্সেস সিরি প্রাণ বাঁচাতে পালিয়ে যায়। মৃত্যুর আগে রাণী ক্যালান্থি নাতনিকে বলে যান ভবঘুরে উইচার গেরাল্ট অফ রিভিয়াকে খুঁজে বের করতে। সেই পারবে ওকে বাঁচাতে কারণ সিরি আর গেরাল্ট- দু'জনের ভাগ্য এক সুতোয় গাঁথা। সিরির উপর নির্ভর করছে গোটা পৃথিবী আর জাদুজগত।


এদিকে উত্থান ঘটে ইয়েনেফার নামের এক মেইজের। কুৎসিত দর্শন বাঁকানো মেরুদণ্ডের এক মেয়ে থেকে হয়ে উঠে অসম্ভব শক্তিশালী জাদুকরীতে। আর ভাগ্যের ফেরে তার দেখা হয় উইচারের সাথে।
সিরি কি উইচারকে খুঁজে পাবে? নাকি তার আগেই সিরিকে অপহরণ করে নিয়ে যাবে অন্য কেউ? নিল্‌ফগার্ডের আক্রমণ থেকে বাঁচবে গোটা কন্টিনেন্ট? গেরাল্ট কি খুঁজে পাবে তার ঠিকানা? রক্ত-তলোয়ার-জাদুর দুনিয়ায় পাবে এতটুকু শান্তির খোঁজ?


জানতে হলে দেখুন  দ্যা উইচার টিভি সিরিজ 





Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area