কাইজার ফুল ওয়েব সিরিজ ডাউনলোড | Kaiser Web Series Download 2022

দেশের টিভি পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নাটকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও নাম লিখিয়েছেন তিনি। তিনি ইতিমধ্যেই ‘মরিচিকা’ এবং ‘রেডরুম’-এর মতো ওয়েব সিরিজে জনপ্রিয় বিষয়বস্তুতে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন।

এবার দেশের সীমানা পেরিয়ে তানিম নূর পরিচালিত ‘কায়সার’ নামের ভারতীয় ওয়েব সিরিজে যোগ দিলেন অভিনেতা। এর আগে বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ পরিচালনা করেছেন তিনি। ওয়েব সিরিজ ‘কাইজার’ তৈরি হচ্ছে ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-এর জন্য। ২ মার্চ বুধবার থেকে ঢাকায় এই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে।


কাইজার (২০২২) বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড | Kaiser 2022 Bangla Web Series Google drive download


গত বছর, হইচই ২০ টি আসল ওয়েব সিরিজ ঘোষণা করেছে। তখন জানানো হয়, এর মধ্যে পাঁচটি বাংলাদেশি পরিচালকরা নির্মাণ করবেন। কায়সারের নাম ভূমিকায় অভিনয় করছেন আফরান নিশো, যিনি একজন খুনের গোয়েন্দা। এ জন্য নিজের শরীর ও চেহারায় পরিবর্তন এনেছেন এই অভিনেতা। চমকপ্রদভাবে পর্দায় আসতে চলেছেন এই গুণী তারকা। জানা গেছে, ধারাবাহিকটির শুটিং হবে টানা ২০ দিন ঢাকা ও ঢাকার বাইরে।

নিশো বা পরিচালক তানিম নূর কেউই নতুন প্রজেক্ট নিয়ে কথা বলতে চান না। নিশোর বিপরীতে কে অভিনয় করছেন তাও গোপন রাখা হচ্ছে। প্রসঙ্গ প্রসঙ্গে নিশো বলেন, ‘দর্শকরা আমাকে একেবারে নতুন এবং সম্পূর্ণ ভিন্ন চরিত্রে দেখতে পাবেন।’

ভারতের পশ্চিমবঙ্গে আফরান নিশোরের একটি বড় ফ্যান বেস রয়েছে। তারা নিয়মিত নিশোর নাটক দেখেন। এই সিরিজের মাধ্যমে সেখানে তার জনপ্রিয়তা অনেকটাই বাড়তে চলেছে।


Kaiser Season 01 480p download 2022


এডিসি কাইজার চৌধুরী ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত, বদমেজাজি; এই হোমিসাইড ডিটেকটিভ রক্ত ভয় পায়। কিন্তু ডিটেকটিভ হিসেবে সে প্রথম শ্রেণির। আগামী ৮ জুলাই শহরে নতুন গোয়েন্দার দেখা মিলবে!
ফিল্ম সিন্ডিকেটের প্রযোজনায় এই সিরিজ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে। সিরিজে ‘কাইজার’ চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার বড় তারকা আফরান নিশো। সিরিজটি নির্মাণ করেছেন তানিম নূর।
সিরিজে আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত শিশু শিল্পী ঋদ্ধিসহ অনেকে।
 
সিরিজটি প্রসঙ্গে আফরান নিশোর ভাষ্য, ‘কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ, তাঁর অনেক রকম সমস্যা আছে, কিন্তু জীবনের গভীরে সেও একজন মানুষ। ক্যারেক্টারটা আমাকে আকর্ষণ করেছে আর আমি কাজটা আনন্দ নিয়ে করেছি। কাইজারের ট্রেইলারও খুব তাড়াতাড়ি রিলিজ হবে। দর্শক আমাকে কাইজার হিসেবে কীভাবে নেন, তা জানার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।’


পরিচালক  তানিম নূরের ভাষ্য , ‘এই কাজটা আমার ড্রিম প্রজেক্ট। ছোটবেলা থেকে আমরা ফেলুদা, তিন গোয়েন্দা, ব্যোমকেশ বা শার্লক হোমস পড়ে বড় হয়েছি। চরিত্রগুলো কলকাতা বা দেশের বাইরের প্রেক্ষাপটে গড়ে উঠেছে। এদের নিয়ে বেশ কিছু কাজও হয়েছে। কিন্তু বাংলাদেশের বা ঢাকার মৌলিক একটি গোয়েন্দা চরিত্র নিয়ে খুব বেশি কাজ হয়নি। আমার স্বপ্ন ছিল বাংলাদেশের একটি গোয়েন্দা চরিত্রের ফ্র্যাঞ্চাইজি তৈরি করা। ছোটবেলা থেকে পড়া গোয়েন্দা গল্পগুলোর প্রতি যে ভাললাগা কাজ করত, সেখান থেকেই সিরিজটি নির্মাণ করা হয়েছে।’



কাইজার (২০২২) বাংলা ওয়েব সিরিজ ডাউনলোড | Kaiser 2022 Bangla Web Series Google drive download

Download 480p

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.