John Wick Full Movie Download Link | movies

John Wick Movie Series Download Link

 জন উইক 2014

জন উইকের (জন্ম বেলারুশের জর্দানি জোভানোভিচ) চরিত্রে কেয়ানু রিভস অভিনয় করেছেন।চলচ্চিত্রে উইক ছিল এতিম, যাকে তারাসভ রাশিয়ান মাফিয়া নিয়ে গিয়েছিল এবং গুপ্তহত্যাকারী হিসাবে বড় করেছিল। তাঁর নির্মমতার কারনে তাকে বাবা ইয়াগা বা বুগিম্যান উপাধি দেওয়া হয়েছিল। প্রথম চলচ্চিত্রের শুরুতে দেখানো হয়েছে যে উইক তারাসভ রাশিয়ান মাফিয়া থেকে অবসর নিয়ে পাঁচ বছর যাবৎ নিষ্ক্রিয় ছিলেন।

এই চলচ্চিত্রটি জন উইকের বাড়ির ভিতরে প্রবেশ করে তার প্রিয় গাড়ি ভিনটেজ ১৯৬৯ ফোর্ড মুস্তাং মাক ১-এ গাড়িটি চুরি করে তার কুকুরছানাটি মেরে ফেলা লোকদের অনুসন্ধানের দিকে দৃষ্টি নিবদ্ধ করে। ডেইজি নামের কুকুরটি তার সম্প্রতি মৃত স্ত্রী হেলেনের ( ব্রিজেট ময়নাহান ) দেওয়া শেষ উপহার ছিল।

চলচ্চিত্রটির নির্মাণ শুরু হয়েছিল ২০১২ সালে। ২০১৩ সালের মে মাসে রিভসকে শিরোনামের চরিত্রে অভিনয়ের জন্য ঠিক করা হয়েছিল। ২০১৩ সালের ২৫ সেপ্টেম্বর শুটিং শুরু হয়েছিল এবং ২০ ডিসেম্বর শেষ হয়েছিল।

বিস্তারিত পটভূমি-  Wikipedia  

John Wick Chapter 1 Full Movie Download Link




জন উইক ২০১৭ 

তার অতীত জীবনের একটি ঋণকে সম্মান করতে বাধ্য করে জন উইককে এমন একজনকে হত্যা করতে পাঠানো হয়েছিল যাকে হত্যা করার কোনও ইচ্ছা তার নেই, এবং এরপরেই তিনি তাঁর পৃষ্ঠপোষকের কাছে বিশ্বাসঘাতকতার সম্মুখীন হন।

২০১৫ সালের২৬ অক্টোবর থেকে শুটিং শুরু হয়েছিল। ২০১৭ সালের ফেব্রুয়ারিতেএই চলচ্চিত্রটির প্রিমিয়ার করা হয়েছিল।

বিস্তারিত পটভূমি-  Wikipedia  

জন উইক ২০১৯

জন উইক পলাতক, কন্টিনেন্টাল হোটেল প্রান্তরে হত্যা করে একটি মৌলিক নিয়ম ভঙ্গ করার জন্য ১৪ মিলিয়ন ডলারের মুক্ত চুক্তি সহকারে তাকে শিকার করা হচ্ছে। ভুক্তভোগী স্যান্টিনো ডি'অ্যান্টোনিও ছিলেন হাই টেবিলের সদস্য, যে সদস্য মুক্ত চুক্তিটির আদেশ দিয়েছিল। ইতিমধ্যে জনের মৃত্যুদণ্ড কার্যকর করা উচিত ছিল তবে কন্টিনেন্টালের পরিচালক উইনস্টন তাকে এক ঘণ্টার অনুগ্রহ সময়কাল দিয়ে তাকে "এক্সকমিউনিকাডো" (তার সদস্যপদ বাতিলসহ সম্পৃক্ত সমস্ত পরিষেবা থেকে নিষেধাজ্ঞা এবং অন্যান্য সদস্যদের থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া) ঘোষণা করা হয়। জন নিউইয়র্ক শহর থেকে বেরিয়ে আসার পথে বেঁচে থাকার জন্য লড়াই করে এবং তার পূর্বের জীবনে উপার্জন করা অনুগ্রহ এবং পরিচিতিগুলি ব্যবহার করেন।

২০১৬ সালের অক্টোবরে, স্টেহেলস্কি তৃতীয় চলচ্চিত্রটি নির্মাণের ঘোষণা করেছিলেন। ২০১৮ সালে ছবিটির প্রযোজনার শুরু হয়।

John Wick Chapter 2 Full Movie Download Link


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area