Last update
Loading...

বনানীতে ফের জন্মদিনের অনুষ্ঠানে ডেকে তরুণীকে ধর্ষণ

প্রতীকী ছবি
আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের ঘটনার রেশ না কাটতেই রাজধানীর বনানীতে আবারও জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে গতকাল বুধবার ওই তরুণী বনানী থানায় বাহাউদ্দিন ইভান নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করে জানান, ইভান বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার বাবার নাম বোরহানউদ্দিন। বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণি বিতান রয়েছে। ওই তরুণী বুধবার থানায় লিখিত অভিযোগ করার পর ইভানকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ। মধ্যরাত পর্যন্ত ইভানকে গ্রেপ্তার করা যায়নি। ওই তরুণীকে ভিকটিম সাপোর্টে সেন্টারে রাখা হয়েছে। বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান পরিদর্শক মতিন।
মামলার এজাহারে ধর্ষণের শিকার তরুণী লিখেছেন, ১১ মাস আগে আসামি ইভানের সঙ্গে তার পরিচয়। ক্রমে তা ঘনিষ্ঠতা পায়। এরই সূত্র ধরে মঙ্গলবার রাত ৯টায় আসামি ওই তরুণীকে ফোন করে নিজের জন্মদিনের কথা জানিয়ে নিজের বাসায় আমন্ত্রণ জানান। ইভান ওই তরুণীকে নিজের পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথাও বলেন।
মামলার এজাহারে বলা হয়েছে, এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে আসামির বাড়িতে পৌঁছান। এসময় তিনি বাসায় কাউকে না দেখলে আসামির মায়ের কথা জানতে চান। জবাবে আসামি জানান, বাবা-মা অসুস্থ বলে ঘুমিয়ে পড়েছেন। সকালে তাদের সঙ্গে ওই তরুণীর পরিচয় করিয়ে দেওয়া হবে। এসময় বাসায় জন্মদিনের উৎসবের কোনও ধরনের আয়োজন না দেখতে পেয়ে বাসায় ফিরতে চান। কিন্তু তাকে বাধা দেন ইভান। পরে ওই তরুণীকে নেশাজাতীয় দ্রব্যও খাওয়ানো হয়। রাত দেড়টার দিকে ধর্ষণের শিকার হন ওই তরুণী। ওই তরুণী চিৎকার করলে রাত সাড়ে ৩টার দিকে তাকে বাড়ি থেকে বের করে দেয় ইভান।
এজাহারে আরও উল্লেখ করা হয়, এর আগেও ইভান বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে ওই তরুণীকে। এ প্রসঙ্গে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতিও দেখিয়েছে ইভান। ধর্ষণের শিকার তরুণীর গোপন মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছে সে।
উল্লেখ্য, তিন মাস আগে বনানীতে একই রকম ঘটনার অভিযোগ ওঠার পর ব্যাপক আলোচনার মধ্যে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় দুই তরুণীকে বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। মামলাটিতে পুলিশ ইতোমধ্যে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে।

0 comments:

Post a Comment