Last update
Loading...

কুমিল্লায় ধর্ষকের হুমকিতে গ্রামছাড়া তরুণীর পরিবার

কুমিল্লা : কুমিল্লার মুরাদনগরের ডালপা গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে হতদরিদ্র এক মুক্তিযোদ্ধার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই তরুণী ৫ মাসের অন্তঃসত্ত্বা। প্রভাবশালী ধর্ষকের হুমকির মুখে মেয়েটির পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। জানা যায়, ওই গ্রামের হতদরিদ্র মুক্তিযোদ্ধার প্রতিবন্ধী মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের প্রতারক জানু মিয়া শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জানু মিয়াকে বিয়ের জন্য চাপ দেয়া হয়। কিন্তু এতে সে নানা টালবাহানা শুরু করে। পরে মেয়েটির পরিবারকে হুমকি দিচ্ছে ধর্ষক। ভয়ে তরুণীর পরিবার পালিয়ে বেড়াচ্ছে।
আশুলিয়া : সাভারের আশুলিয়ায় ধর্ষণের শিকার মেয়েটি ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। শনিবার রাতে তাকে ধর্ষণ করে প্রতিবেশী সন্ত্রাসী রনি ব্যাপারী। এ ঘটনায় ছাত্রীর মা লম্পট রনির বিরুদ্ধে মামলা করেছেন। রোববার রাতে পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। রনি আশুলিয়ার আউকপাড়া এলাকার আবুল কালামের ছেলে। সে এলাকায় ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে জমি দখল, চাঁদা আদায় ও মাদক ব্যবসায় জড়িত। ছাত্রীর মা জানান, ঈদের দিন তার মেয়ে কয়েকজন বান্ধবীর সঙ্গে পাশের একটি নার্সারিতে ঘুরতে যায়। ফেরার পথে রনি তাকে একটি বাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে।
ছাতক : সুনামগঞ্জের ছাতকে প্রবাসীর বাসার কেয়ারটেকার মহিলাকে ধর্ষণ ও লক্ষাধিক টাকা লুটের অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ২ জুলাই ধর্ষণ ও লুটের ঘটনা ঘটে। অভিযোগে জানা যায়, ওই মহিলা গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির সুহিতপুর গ্রামের লন্ডন প্রবাসী নূরুন নাহারের বাসার কেয়ারটেকার। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।
নেত্রকোনা : নেত্রকোনা জেলা শহরের রেল ক্রসিং এলাকায় ১৩ বছরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষিত হয়েছে। স্থানীয় লোকজন ধর্ষক ইমনকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে। জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে সাতপাই রেলক্রসিং এলাকার রকিবুলের বখাটে ছেলে ইমন শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধর্ষক ইমনকে পুলিশে দেয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

0 comments:

Post a Comment