Last update
Loading...

মেলানিয়ার এই হলুদ পোশাকের দাম কত জানেন?

হোয়াইট হাউসে ডোনাল্ড ট্রাম্প-নরেন্দ্র মোদি সাক্ষাৎ, ফার্স্ট লেডির উষ্ণ অভ্যর্থনা মোদিকে, সব কিছুই সংবাদমাধ্যমের সৌজন্যে এখন ফ্রেমবন্দি। কিন্তু যে বিষয়টা অনেকেই এখনো জানেন না, সেটা হলো স্টাইলিশ এবং অন্য ধরনের স্টাইল স্টেটমেন্ট তৈরিতে অভ্যস্থ ফার্স্ট লেডি মেলানিয়া ভারতের প্রধানমন্ত্রী মোদির হোয়াইট হাউস সফরকালে যে হলুদ পোশাকটি পরেছিলেন তার দাম কত?
যখন ক্যামেরার পিছনে থাকা ফটোগ্রাফাররা মোদি-ট্রাম্পের দেখা হওয়ার মুহূর্তটি ফ্রেমবন্দি করার জন্যে তৈরি, ঠিক তখনই হলুদ পোশাকে হাজির হয়ে, নিজের দিকে সমস্ত নজর সরিয়ে নিয়ে গিয়েছিলেন মেলানিয়া। সাধারণত, ফিট এবং ফ্লেয়ার ফ্রক বা আভিজাত্যপূর্ণ ইভনিং গাউনেই দেখা যায় মেলানিয়াকে। কিন্তু সকলকে অবাক করে এবার তিনি পরেছিলেন একটি ফ্লোরাল ড্রেস, যার দাম ২, ১৬০ ডলার। বাংলাদেশী মুদ্রায় যার মূল্য এক লাখ ৭৪ হাজার ১৬০ টাকা।
ভোগ সূত্রে খবর, উজ্জ্বল হলুদ রঙের মাটি ছুঁয়ে যাওয়া ফ্লোরাল ক্রেপ গাউনটি এমিলিও পুসির তৈরি। এই পোশাকের নিজস্ব কিছু অভিনবত্বও রয়েছে।
মেলানিয়ার কোমরে যে বেল্টটি ছিল, সেটাও যথেষ্ট আকর্ষণীয়। আর তার পোশাক ও মেকআপের সঙ্গে যোগ্য সঙ্গতে ছিল গোলাপী রঙের স্টিলেটো সঙ্গে হীরের আঙটি। কার্যত সদা হাস্য স্লোভানিয়ার এই মডেল, বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি, তার প্রতিটি স্টাইলেই অনন্য, অদ্বিতীয়।

0 comments:

Post a Comment