Last update
Loading...

সব ধরনের ছবির প্রতি ভালোলাগা রয়েছে

* ঈদের কয়টি নাটকে অভিনয় করলেন?
** এখন প্রচার চলছে আমার অভিনীত জাহিদ হাসানের ধারাবাহিক ‘ভ্যাগাবন্ড’, আলভী আহমেদের ‘শাশুড়ি জিন্দাবাদ’, তারিক মুহাম্মদ হাসানের ‘চিরকুমারী ক্লাব’, বি ইউ শুভর ‘লাইফ ইন এ মেট্রো’। এগুলোতে নিয়মিত অভিনয় করতে হচ্ছে। এর বাইরে সময় বের করে ঈদের নাটকে অভিনয় করছি। পাঁচ ছয়টি নাটকের শুটিং শেষ করেছি। আরও কয়েকটি নাটকের শুটিংয়ে সিডিউল দেয়া আছে।
* সম্প্রতি শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছেন...
** সেলিম ভাইয়ের নির্দেশনায় ‘এরই নাম প্রেম’ নামের ঈদের একটি নাটকে অভিনয় করলাম। কিছুটা কমেডি ঘরানার নাটক এটি। এতে আমার সঙ্গে অর্ষাও রয়েছেন। নির্দেশনার পাশাপাশি সেলিম ভাই আমাদের বিপরীতে অভিনয়ও করেছেন।
* একটি রেডিও স্টেশনে পরিচালক হিসেবে কাজ করছিলেন। চাকরি ছেড়ে দিয়েছেন কী অভিনয়ে নিয়মিত হওয়ার জন্য?
** বেশ ভালোই কাটছিল রেডিওর চাকরির দিনগুলো। কিন্তু দেখলাম চাকরির জন্য দিন দিন অভিনয় থেকে দূরে সরে যাচ্ছি। অভিনয় আমার ভালোলাগা, ভালোবাসা। এখান থেকে আমি দূরে সরে যেতে চাই না। চাকরি ছেড়ে এখন বেশ মন দিয়ে অভিনয় করতে পারছি। বলতে পারেন এখন থেকে নিয়মিতই অভিনয় করব।
* আর চাকরি করবেন না?
** একেবারেই যে করব না বলতে পারছি না। তবে আপাতত না। অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চাই। কারণ এখানে কাজ করে যে প্রশান্তি পাই। অন্য কোথাও এটি পাই না।
* ‘শোয়া চান পাখি’ ছবিটির খবর কী? নতুন কোনো ছবিতে দেখা যাবে কি? কিংবা বাণিজ্যিক ছবি?
** আমার অভিনীত শাহরিয়ার নাজিম জয়ের ‘প্রার্থনা’ এবং ইয়াসির জুয়েলর ‘মুখোশ মানুষ’ মুক্তি পেয়েছে। তবে পরিচালক শফিকুল ইসলাম ভৈরবীর মৃত্যুর কারণে আমার প্রথম ছবি ‘শোয়া চান পাখি’ বন্ধ হয়ে যায়। এটি আদৌ আর মুক্তি পাবে কিনা তা নিয়ে রয়েছে যথেষ্ট সন্দেহ। এ বিষয়ে এখন আর কিছু জানি না। এখন নতুন ছবির জন্য নিজেকে তৈরি করছি। ভালো ছবির প্রস্তাব পেলে অভিনয় করব। আর বাণিজ্যিক ছবিতেও অবশ্যই অভিনয় করব। সব ধরনের ছবির প্রতিই আমার আলাদা ভালোলাগা রয়েছে। য় অনিন্দ্য মামুন

0 comments:

Post a Comment