Last update
Loading...

ভোজপুরি নায়িকার আত্মহত্যার তদন্ত চায় পরিবার

ভারতের ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তব আত্মহত্যা করতে পারেন না বলে দাবি করেছেন তার মা। তাই মেয়ের মৃত্যুর যথাযথ তদন্তের দাবি করেছেন অঞ্জলির মা।
বুধবার দেশটির স্থানীয় সংবাদমাধ্যমের খবরে এমনটাই জানা গেছে। এর আগে মঙ্গলবার ভোজপুরি ছবির অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রীর আন্ধেরির নিজের ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ।
পুলিশকে অঞ্জলির মা বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমি মেয়ে মৃত্যুর তদন্ত চাই। ঘটনার একদিন আগেও তার সঙ্গে টেলিফোনে কথা বলেছি। অঞ্জলির গলা আমার কাছে স্বাভাবিকই মনে হয়েছিল।
এমনকী মুম্বাইয়ে মেয়ের কাছে সময় কাটিয়ে গত ৫ জুন নিজের বাড়ি ফেরার আগেও অঞ্জলির মধ্যে কোনো অস্থিরতা লক্ষ্য করেননি নায়িকার মা। যাতে কিছুদিনের মধ্যে তার মেয়ে এ ধরনের চরম সিদ্ধান্ত নিতে পারে। নায়িকার মায়ের অভিযোগ, তার ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল না। কোনো সুইসাইড নোটও মেলেনি।
দীর্ঘক্ষণ ফোনে না পেয়ে ২৯ বছরের ভোজপুরি ছবির নায়িকা অঞ্জলির আত্মীয়রা তার বাড়িওয়ালার সাহায্যে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। প্রাথমিকভাবে এটা আত্মহত্যার মামলা বলেই প্রথমে তদন্ত শুরু করেছে পুলিশ। মুম্বাইয়ের কুপার হাসপাতালে অঞ্জলির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

0 comments:

Post a Comment