Last update
Loading...

তিন বছর পর অভিনয়ে ফিরলেন রুহি

মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি গেল তিন বছর যাবত স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত ছিলেন। তাই ২০১৪ সালের পর থেকে তাকে আর নতুন করে কোনো কাজে দেখা যায়নি। বিরতি ভেঙে আবারও নাটকে অভিনয় করলেন এই তারকা। আমিন খানের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়েই অভিনয়ে ফিরেছেন গ্ল্যামারাস অভিনেত্রী রুহি।
ইশমত আরা চৌধুরী শান্তির নির্দেশনায় ‘অনুভূতির ছোঁয়া’ নাটকে তারা দুজন প্রথম একসঙ্গে অভিনয় করেছেন। নাটকের গল্পে দেখা যাবে আমিন খান খান ভালো কবিতা লেখেন। অন্যদিকে রুহি কবিতা ভীষণ পছন্দ করেন। ফেসবুকে কবিতার মধ্য দিয়ে দুজনের পরিচয় হয়। সেখান থেকে এগিয়ে যায় নাটকের গল্প। এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অনুভূতির ছোঁয়া’।
নাটকটি প্রসঙ্গে রুহি বলেন, আমরা আসলে সুস্থ অনুভূতি নিয়ে জন্মাই। কিন্তু পরবর্তীতে নানান কারণে সেই সুস্থ অনুভূতিগুলো নষ্ট হয়ে যায়। প্রযুক্তির উন্নয়নের কারণে যোগাযোগের নানান মাধ্যম সৃষ্টি হয়েছে, কিন্তু আমরা তা যথাযথভাবে ব্যবহার করতে পারছিনা। তিনি বলেন, গল্পটা সময়োপযোগী, তাই কাজটি করে খুব ভালো লেগেছে। আর আমিন খান ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। চমৎকার একজন মানুষ তিনি। আমি কাজটি দারুণ উপভোগ করেছি।
মঙ্গলবার রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘অনুভূতির ছোঁয়া’ নাটকটি ঈদে দেশ টিভিতে প্রচার হবে।

0 comments:

Post a Comment