Last update
Loading...

একদিনে ট্রাফিকের আড়াই হাজারেরও বেশি মামলা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একদিনেই আড়াই হাজারের বেশি মামলা করেছে। শুক্রবার দিনব্যাপী ট্রাফিক বিভাগ এ অভিযান পরিচালনা করে। অভিযানে মামলা হয়েছে ২ হাজার ৭৫৬টি। এর পাশাপাশি নানা অনিয়মের অপরাধে জরিমানা করা হয়েছে ৫ লাখ ৪০ হাজার ৯৫০ টাকা। এ সময় ২৮টি গাড়ি ডাম্পিং ও ১৬৯টি গাড়ি র‌্যাকারিং করা হয়।
মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩০ : ঢাকা মহানগরীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ৩০ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৪৫ পিস ইয়াবা, ১৩৮ গ্রাম ও ৪৪৩ পুরিয়া হেরোইন, ১০০ গ্রাম গাঁজা, ১১৩ ক্যান বিয়ার ও এক বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
দুই ছিনতাইকারী গ্রেফতার : রাজধানীতে ধারালো চাকুসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে কারওয়ান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয। তারা হল- রুবেল মিয়া ও মো. মামুন। তাদের কাছ থেকে দুটি ধারালো চাকু উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা হয়েছে।

0 comments:

Post a Comment