Last update
Loading...

সঙ্গীতশিল্পী আনিসা এবার অভিনয়ে by কামরুজ্জামান মিলু

সঙ্গীতশিল্পী হিসেবেই নিজের পরিচিত গড়ে তুলছেন আনিসা বিনতে আবদুল্লাহ। এবারের ঈদে পাঁচটি মিক্সড অ্যালবামে তিনি গান গেয়েছেন। সেসব গানও পেয়েছে বেশ শ্রোতাপ্রিয়তা। তবে এবার গানের বাইরে তিনি এই প্রথম টেলিভিশন নাটকে অভিনয় করতে যাচ্ছেন।

আলী হোসেন রনির রচনা ও পরিচালনায় আগামী ঈদের বিশেষ হাসির নাটক ‘লাল গরু বনাম সবুজ গরু’ নাটকে একজন নিউজ প্রেজেন্টারের চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে অভিনেত্রী হিসেবে আনিসা বিনতে আবদুল্ল্হর অভিষেক হচ্ছেআগামী সপ্তাহেই নাটকটির শুটিং শুরু  হবে বলে জানিয়েছেন পরিচালক আলী হোসেন রনি।
প্রথমবারের মতো টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে আনিসা বিনতে আবদুল্লাহ বাংলানিউজকে  বলেন, ‘অভিনয়ে আমি একদম নতুন নয়। খুব ছোটবেলায় নাটকে অভিনয় করেছি। তবে গানের প্রতি আমার প্রবল ঝোঁক ছিল বলেই সঙ্গীতশিল্পী হিসেবে ক্যারিয়ার গড়ে তুলছি। আসলে পরিচালকের অনুরোধ রাখার জন্যই আমি নাটকটিতে অভিনয় করছি।‘

স্বদেশ এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘লাল গরু বনাম সবুজ গরু’ নামের এ ছয় পর্বের খন্ড নাটকে আরো অভিনয় করছেন সিদ্দিকুর রহমান সিদ্দিক, ঈশানা, তোতা মিয়া, আল আমিনসহ আরও অনেকে।

উল্লেখ্য, লেজার ভিশনের ব্যানারে আনিসা বিনতে আবদুল্লাহর প্রথম একক অ্যালবাম ‘অচেনা শিহরণ’ চলতি বছরের শুরুতে বাজারে আসে। তবে এই সময়ে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে তারই গাওয়া রবীন্দ্র সঙ্গীত ‘মোর ভাবনারে কী হাওয়ায় মাতালো’ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

0 comments:

Post a Comment