Last update
Loading...

সুচিত্রা সেনের নাতনী রাইমা বিয়ে করছেন

বাঙালি হার্টথ্রব সুচিত্রা সেনের নাতনী বলিউড স্টার রাইমা সেন বিয়ের ঘোষনা দিয়েছেন। পাত্র রাইমার দীর্ঘদিনের বন্ধু বরুন থাপার। শনিবার রাতে টুইটারে টুইট করে রাইমা তার বিয়ের সিদ্ধান্তের কথা জানান। রাইমা লিখেন, থুব শিগগিরই আমি বরুন থাপারকে বিয়ে করতে যাচ্ছি। বরুন আমার বেস্ট ফ্রেন্ড। টুইটের সঙ্গে রাইমা তাদের দুই জনের কম্প্রোমাইজিং পজিশনের পাঁচটি ছবি পোস্ট করেন।

যেখানে দেখা যায় বরুন হাঁটু গেড়ে রাইমার কাছে বিয়ের সম্মতি চাইছেন। এরপর ঘটে মজার ঘটনা। রাত পার হতেই স্বপ্নভঙ্গ হয়ে যায় রাইমার। রাইমা তড়িঘড়ি শুরু করে দেন ক্যারিয়ারকে ধংসের পথ থেকে উদ্ধার করতে। সকালে ফের টুইট করে জানালেন, ‘গতরাতে আমি সবার সঙ্গে মজা করেছি। আসলে আমি বিয়ে করছিনা।’ বাহ্! এই না হলে সেলিব্রেটি!
রাইমা টুইটারে যে ছবিগুলো পোস্ট করেছিলেন সেই ছবিগুলো তোলা হয়েছিল কলকাতা থেকে। অনেকগুলো বন্ধুর একটি গ্রুপ নিয়ে রাইমা বেড়াতে গিয়েছেন কলকাতায়। সেখানে মা মুনমুন সেন, দিদিমা সুচিত্রা সেন সেখানে আছেন। সবমিলিয়ে নিঃসন্দেহে ফুরফুরে মেজাজে আছেন রাইমা সেন। তবে এই ধরনের বিষয়ে মজা করা নিয়ে অনেকেই চোখ ক্ষীণ করেছেন। ভক্তদের মাঝেও রাইমার টুইটের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। সূত্র: হিন্দুস্তান টাইমস্

0 comments:

Post a Comment